উখিয়ায় সিএনজি তল্লাশীতে মিললো ৯৯ হাজার ইয়াবা: মাদক কারবারি শাহ আলম ধরা!

কক্সবাজার জার্নাল ডটকম রিপোর্ট •

কক্সবাজারে উখিয়ার বালুখালীতে অভিযান চালিয়ে ৯৯ হাজার ইয়াবাসহ শাহ আলম নামে এক মাদক কারবারীকে আটক করেছে র‍্যাপিড একশ্যান ব্যাটালিয়ন র‍্যাব-৭।

গত ৫ জানুয়ারি দুপুর দেড়টায় উপজেলার বালুখালী এলাকায় অভিযান পরিচালনা করে তাকে আটক করে র‍্যাব। এসময় একটি সিএনজি জব্দ করা হয়।

র‍্যাব-৭, চট্টগ্রামের সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) নুরুল আবছার এই তথ্য নিশ্চিত করে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাবের একটি চৌকস আভিযানিক দল বালুখালী পান বাজার এলাকায় একটি বিশেষ চেকপোষ্ট স্থাপন করে গাড়ি তল্লাশি শুরু করে। এ সময় র‌্যাবের চেকপোস্টের দিকে আসা একটি সিএনজি (নং-কক্সবাহার -থ-১১-৮৫৬৫) এর গতিবিধি সন্দেহজনক হলে গাড়িটি থামানোর সংকেত দিলে র‍্যাব দেখে এক ব্যাক্তি দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টা করলে ধাওয়া করে পালংখালীর মোঃ হোসনের পুত্র মোঃ শাহ আলম (২২) কে আটক করে।

পরবর্তীতে উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীকে জিজ্ঞাসাবাদে তার দেখানো মতে সিএনজি থেকে দুইটি শপিং ব্যাগের ভিতর হতে ৯৯ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয় এবং সিএনজিটি জব্দ করা হয়। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ২কোটি ৯৭লক্ষ টাকা।

এদিকে, গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত মালামাল সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন র‍্যাবের এই কর্মকর্তা।